Arjun Singh: অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই হামলা

অর্জুন সিং একজন বিজেপি সাংসদ, রাজনীতি মহলে তার দাপুটে কৃততের অধিকারি মেলে। তার বাড়িতে বোমাবাজির অভিযোগ দেখা গেলো। বুধবার সকালের দিকে অর্জুন সিংহের বাড়িতে দুস্কিতিদের বোমা ছোড়ার অভিযোগ। তার বাড়িকে লক্ষ্য করে দুস্কিতিবাহিনী বোমা ফেলে। এই বোমা ফেলার ঘটনাটি ঘটে এইদিন ভোর বেলার দিকে এমনটাই অভিযোগ। তার বোমা ফেলার পর রীতিমতো পালিয়ে যায়।

বোমাবাজি চলার সময়  সিআরপিএফ (CRPF) পাহারা দিচ্ছেলেন। পাহারা কালিন অবস্তায় দুস্কিতিদের বোমা ফেলে পালিয়ে যায়। এখন প্রশ্ন কেন্দ্রবাহিনি উপস্তিতিতে কি করে এই হামলা হল?

রীতিমতো সাংসদ নিরাপত্তা নিয়ে নানা প্রশ্ন উঠতে দেখা যাচ্ছে। তদন্তে নেমেছে জগদ্দল থানার পুলিশ। জানা গিয়েছে, বোমাবাজির ঘটনার সময় বিজেপি সাংসদ অর্জুন সিং দিল্লিতে ছিলেন। উনার বাড়ির গেটের সামনে থেকে বোমা ছুড়ে পালিয়ে যায়।   তাঁরা পরপর ৩ টি বোমাবাজি করে পালিয়ে যায়। সিআরপিএফ (CRPF) কেন্দ্রিয় বাহিনি বিপদের মুখ থেকে অল্পের জন্য বেঁচে যায়।

বিজপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষ বলেন, ওর বাড়ির সামনে এইরকম নিত্যনৈতিক হয়ে দারিয়েছে। তার মত একজন দাপুটে নেতাকে দমাতে না করার কারনে এই প্রচেষ্টা। দুস্কিতিরা নানা ভাবে তাকে উত্তপ করার চেষ্টা করে যাচ্ছে। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তিনি বারংবার এইরকম সমস্যার সম্মুখীন হয়ে  চলেছেন।

error: Content is protected !!