Priyanka Chopra: প্রাইভেট বিমানে পা তুলে বসে পড়লেন প্রিয়াঙ্কা! দেশি গার্ল-কে দেখে উল্লাসিত নেটিজেনেরা

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হিসাবে তার নাম বিশেষ উল্লেখযোগ্য। অভিনয় জগতে তিনি তার কাজের দক্ষতার দিয়ে নাম কিনে নিয়েছেন। তবে তিনি বেশ কিছু সময় যাবত তাকে বলিউডে কাজ করেছিলেন। সেখানেও তিনি নাম কিনেছিলেন। এরপর তাকে টলিউডে অভিনয় জগতে পা রাখতে দেখা যাচ্ছে।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার অভিনয় জগতে কাজের জন্য তাকে প্রাশই দেশের বাইরে যেতে হয়। তবে বছর কয়েক আগেই বলি থেকে টলিউডে কাজ করছেন দেশের মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া। টলিউডের শুটিং-এর জন্য নিউয়র্ক, ইংল্যান্ড, স্পেন ইত্যাদি জায়গায়। এবারে তিনি অয়েবসিরিজ সিটাডেল – এর জন্য স্পেনে রওনা দেয় একটি প্রাইভেট ফ্লাইটে। এই ফ্লাইটে তোলা একটি ছবি প্রচুর পরিমানে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

তবে তার এই ছবিটি তুলেছেন তার মা মধু চোপড়া। তবে কিছুদিন আগে প্রিয়াঙ্কাও অভিনেতা একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন। এই ভিডিওতে তার সারমেয় ডায়নাকেও দেখা গিয়েছিল। তবে এবারে তাকে দেখা গেলো একেবারে ভারতীয় আদব কায়দায়।

অভিনেত্রী একটি সাদা কালো স্ট্রাইপ শার্ট, বেজ রঙের প্যান্ট, এবং ব্রাউন জ্যাকেট। ফ্ল্যাটে সিটিতে একেবারে ভারতীয়দের মতো বসে আড্ডা দেওয়ার মতো করে। তার এই ফ্ল্যাটে বসার স্টাইল দেখে নেটিজনদের নানা রকম কমেন্ট করতে দেখা যাচ্ছে। তার বসার ধরনকে অনেকে বাহবা দিয়ে বলেছেন’ তিনি এখনও দেশি গার্লই আছেন।

তবে গত ফেব্রুয়ারি মাসে তার লেখা একটি বই প্রকাশিত হয়েছিল। তার লেখা বইটি হল ” আনফিনিশড”। এই বই-এতে তার নিজের ছোটবেলা বেড়ে ওঠার কথা, বাবা মা সঙ্গে কাটানো মুহুর্ত। আমেরিকায় তার বেড়ে ওঠার কথা, তার অভিনেত্রী হওয়ার কাহিনি সবকিছু আছে এই বইতে। তবে অভিনয় জগতে বলি থেকে টলিউডে আসার সমস্তকিছু বলেছেন। তবে তিনি তার বইতে পারসনালি কোনো ব্যাক্তির নাম তিনি করেননি।

তবে তার বই নিয়ে অনেক রিভিউ দিয়েছেন- বলেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই বইের অনেক জায়গায় বেশকিছুবার অপ্রকাশিত নাম করার আগ্রহ দেখানো হয়েছে। তবে যায় হোক তার বই এখন বিশ্বের বহু জায়গায় জনপ্রিয়তা পেয়েছে। তার বই এখন বেস্ট সেলার। কোনোরকম বিতর্কিত না হয়ে বই জনপ্রিয়তা পাওয়ার তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

error: Content is protected !!