Rare species cow: একটি বিরল প্রজাতির গুরু দেখা গেলো

সারা দুনিয়ার খবরের সবথেকে বড় মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়াগুলি। এর মধ্যে সবথেকে জনপ্রিয় মাধ্যম হল ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি। বর্তমানে দেশ বিদেশের নানা ধরনের খবর পাওয়া আমাদের কাছে সহজ হয়ে দারিয়েছে। আজ এই সোশ্যাল মিডিয়ার দৌলতে সারা বিশ্ব আমাদের হাতের মুঠোয় চলে এসেছে।

আজ কোনো খবর লোকের আলগোচরে থাকছে না। সারা ভাইরাল থেকে শুরু করে সমস্ত খবর আমাদের মোবাইলে নেটমাধ্যমে পেয়ে যাচ্ছি। সোশ্যাল মিডিয়ায় নানা পুশু, পাখি থেকে শুরু অনেক প্রাণী ভাইরাল হতে দেখা যায়। তবে এবারে এক গুরুকে ভাইরাল হতে দেখা গেলো নেটিপাড়ায়। এই গুরু আমাদের কাছে এর আগে দেখা মেলেনি।

ফেসবুক আমাদের কত কি ভাইরাল হতে দেখে থাকি। তবে এবারে এক গুরুকে ভাইরাল হতে দেখা গেলো ফেসবুকের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ঝড় তুলেছে। দ্রুত শেয়ার করতে দেখা যাচ্ছে নেটিজনদের।

এই গুরুকে দেখে অনেকে কমেন্ট করতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই গুরুকে দেখে মানুষের মধ্যে নানা রকম বিস্ময়কর কমেন্ট করতে দেখা যাচ্ছে। এই গুরুটি সোশ্যাল মিডিয়ায় নেটিজনদের প্রচুর শেয়ার করতে দেখা যাচ্ছে। নানা ধরনের মন্তব্য করেত দেখা যাচ্ছে।

এই গুরুটি সাধারন গুরুর থেকে একেবারে আলাদা। আমরা সাধারনত যে গুরু দেখে তার থেকে সুম্পুর্ন ভিন্ন ধরনের। এই গুরু সাধারন গুরুর থেকে লম্বা, অনেকটা ঘোড়ার সদৃশ মেলে। দূর থেকে দেখলে বোঝা যাবে না যে এটি একটি গুরু। দেখে মনে হবে একটি ঘোড়া যাচ্ছে।

এই গুরুকে ছুটতে দেখা যাচ্ছে একেবারে ঘোড়ার মতো। এই গুরু সাধারন গুরুর থেকে দ্রুত হাঁটতে দেখা যাচ্ছে। এই গুরু পাগুলি একেবারে ঘোড়ার মতো লম্বা লম্বা। হাঁটার ধরন দেখলে বোঝা যাবে না একটি গুরু হাটছে।

এই গুরু সিংগুলি একেবারে অন্য ধরনের সাধারন গুরুর সঙ্গে কোনো মিল নেই। এককথায় বলা চলা এই গুরু এক বিরল প্রযাতির গুরু। যা আগে কখন দেখা মেলেনি এই বিরল গুরুর। এর সিংগুলি সাধারন গুরুর মতো বাঁকানো নয়। সিংগুলি একাবারে সোজা এবং উপরের দিকটি সুচালো সুরো মতন।

এই ভিডিও দেখা যাচ্ছে এই বিরল প্রজাতির গুরু হাটছে। তার পিছনে দুটি বাচ্চা ছেলে এই গুরুটিকে ধরে নিয়ে যাচ্ছে। গুরুটি হাটতে থাকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে দেখা একটি ফেসবুকের একটি গ্রুপে।

error: Content is protected !!