Dance; এক কামিকার অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হল

dance; আমাদের অন্যতম যোগাযোগ মাধ্যম হল বিভিন্ন সোশ্যাল মধ্যমগুলি। সোশ্যাল মাধ্যমের জন্য নানা দেশের খবর অনাসে পেয়ে যাচ্ছি। সোশ্যাল মাধ্যমগুলি নানা দেশের মানুষের সাথে যোগসুত্র বজায় রাখে। নানা দেশের মানুষের সাথে পরিচয় মেলে সোশ্যাল মাধ্যমগুলির মাধ্যমে। আবার এই সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে নানা দেশের মানুষের প্রতিভার দেখার সুযোগ পায়। এই সোশ্যাল মিডিয়া না থাকলে, অনেকের তাদের প্রতিভা আমাদের আলগোচেরে থেকে যেত।

অনেকে আবার এই সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভা দেখানোর মাধ্যম করে নিয়েছে। তাদের আক্টিং-এর মাধ্যমে অনেকের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটে। তবে প্রতিভা দেখানোর অনেক সোশ্যাল মাধ্যম আছে। যেমন- মোজ , স্নাপ ভিডিও, টিকটক ইত্যাদি। এছাড়া সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াগুলি তো আছেই-ইনস্টাগ্রাম,ফেসবুক, ইউটিউব ইত্যাদি।

তবে বর্তমানে বহু চিনা অ্যাপসগুলি ব্যান্ড হওয়ার পর থেকে অনেকেই তাদের শর্ট ভিডিও গুলি ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব মতো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যাচ্ছে । সোশ্যাল মিডিয়ায় এরকম এক dance-এর শর্ট ভিডিও ভাইরাল হতে দেখা গেলো। তবে এবারে কোনো যুবক যুবতির নাচের ভিডিও নয় । এবারে দেখা গেলো এক কাকিমাকে তুমুল dance ভিডিও ভাইরাল হতে দেখা গেলো। এই ভিডিও ফেসবুক মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়।

এই ভিডিও দেখে নেটিজনের ব্যাপক আলচনা হতে দেখা গিয়েছে। এই বয়সে তার যে নাচ দেখে সবাই বাহ বা দিয়েছেন। তিনি প্রমান করে দিয়েছেন নিজের মধ্যে প্রতিভা থাকলেও বয়স বাঁধা হয়ে দাড়াই না।তার এই নাচের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। ফেসবুকসহ আরো অনান্য সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ব্যাপক হারে ভাইরাল হতে দেখা যাচ্ছে।

তবে তার নাচের ভঙ্গি দেখে একেবারে বোঝাই যায় না একটি কাকিমা ডান্স করছে। তার নাচের গান কোনো সাধারন ডান্সের গান নয়, একেবারে এক জনপ্রিয় হিন্দি গানে নাচতে দেখা গেলো। আয়ি পেয়ার হে রুখতে তুফানি গানে তুমুল নাচ করতে দেখা যায়। হাত পা ছুড়ে একেবারে গানের তালে তালে নাচতে দেখা গেলো।

তবে কোনো ডান্সের পোশাক ছাড়াই এক চমৎকার নিত্য করে তাক লাগান নাচ। তিনি শাড়ি পড়েই নাচ, কোনো অসুবিধা ছাড়াই নাচ। একেবারে প্রফেশনাল ডান্সারের মতো করে নেচে দর্শকের মন ছুয়ে গেলেন। তার নাচ দেখে নেটিজনেরা প্রশংসায় পঞ্চমুখ। যাদের প্রতিভা আছে কিন্তু প্রকাশ ঘটে না, তাদের ক্ষেত্রে এই কাকিমা dance ভিডিও অনুপ্রেরনাময়।

 

error: Content is protected !!