Dancing Uncle; এক মধ্যবয়স্ক দ্যম্পতিদের নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গেলো

বর্তমানে নেটদুনিয়ার সবথেকে বড় প্লাটফর্ম বলতে সাধারন মানুষ সোশ্যাল মিডিয়াকে বোঝে। এই সোশ্যাল মিডিয়াগুলির জন্য় নাচ, গান, খেলাধুলা, সিনেমা, সমস্ত ভাইরাল খবরা-খবর আদান-প্রদান করা খুবই সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেশ বিদেশের সমস্ত কথা এক ক্লিকে জানা সম্ভব হয়েছে।

করোনার এই অতমারির কারনে আমাদের বাইরে বেরানো প্রায় বন্ধ ছিল। এই সময় আমাদের মনরঞ্জন এ একঘেয়ামি জীবন কাটাতে পেরেছে এই সোশ্যাল মিডিয়ার জন্য। করোনাকালে সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভিডিও দেখতে এবং তার সাথে অনেক ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে। সময় কাটানোর সবথেকে জনপ্রিয় মাধ্যম এই সোশ্যাল মিডিয়া।

নানা রকম বিনোদনের ভিডিও এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে দেখা যায়। ছোট থেকে শুরু করে সবধরনের মানুষের ভিড় দেখা মেলে এই সোশ্যাল মিডিয়ায়। এমনকি অনেক মানুষ এই সোশ্যাল মিডিয়ায়কে তাদের ইনকামের মাধ্যেম করে তুলেছে। নানা মনমুগ্ধ কর ভিডিও আপলোড করে দর্শকের মন জয় করে নিচ্ছে।

আজাকালকার দিনে এমন কোনো ভিডিও নেয় যেটা আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পায় না। কমেডি, হাস্যকর, রোমান্টিক, নাচ গান বিভিন্ন ট্রিপ্স থেকে শুরু করে সবধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। এই সোশ্যাল মিডিয়া মানুষের প্রতিভা দেখানোর একটি জনপ্রিয় মাধ্যম হয়ে দারিয়েছে। এমন এক প্রতিভার সন্ধান মিলল এক মধ্যবয়স্ক দ্যম্পতিদের নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গেলো।

সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় মাধ্যমগুলি হল ইউটিউব, ফেসবুক,ইনস্টাগ্রাম। এছাড়াও আরো অনেক বিনদনের জগতে সোশ্যাল মাধ্যম আছে। আজ মানুষের অনেক সহজ হয়ে দারিয়েছে মানুষের সুপ্ত থাকা ট্যালেন্ট দেখানোর সুযোগ পাচ্ছে এই সোশ্যাল মাধ্যমগুলির জন্য়। তাদের এই ট্যালেন্ট পৌছে যাচ্ছে দেশ বিদেশে নানা মানুষের কাছে।

বেশিভাগ সময় নাচের অসাধারন নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে এবারে এক কাক -কাকিমার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গেলো। তাদের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড় তুলেছে। এই ভিডিও ব্যাপক জনপ্রিয়তা দেখা গিয়েছে। বারবার তাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যাচ্ছে।

মধ্যবয়সে তাদের এই নাচ নেটিজনদের মন কেড়ে নিয়েছে। তাদের রোমান্টিকতা দর্শকের মন ছুয়ে গিয়েছে। তাদের নাচের ধরন দেখে মনেই হবে না যে, এক কাকা- কাকিমা নাচ করছে। এই ভিডিওতে কাকিমাকে লজ্জা পেতে দেখা গেলোও কাক একেবারে প্রফেশনাল ডান্সারের মতো নাচতে দেখা যাচ্ছে।

গোবিন্দার একটি জনপ্রিয় হিন্দি গানে তাদের নাচতে দেখা গেলো। ” আপকো আ জানে সে” গানে তুমুল নাচের ভিডিও ভাইরাল নেটিজগতে। তাদের নাচের ভিডিও ভিউস, লাইক , কমেন্ড প্রচুর দেখা যাচ্ছে।

error: Content is protected !!