playing drums: একটি বাচ্চা ছেলের ঢোল বাজানোর ভিডিও ভাইরাল হতে দেখা গেলো

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সমস্ত কিছু খবর জানা সহজ হয়ে গিয়েছে। এমন কোনো খবর নেই যেটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়নি। তবে আজ সোশ্যাল মিডিয়া মাধ্যমেই আমাদের সমাজ অনেক এগিয়ে দিয়েছে। কোনো মানুষের কাছে কোনো কিছু অজানা থাকছে না।

বিশ্বের সমস্ত খবর এক ক্লিকে আমরা দেখতে পাচ্ছি এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় চ্যালেনগুলি হল- ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি। আজ মানুষের কাছে কোনো কিছুই অজানা থাকছে না। আজ খনিক আগে ঘটে যাওয়া কোনো ঘটনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছে কেউ না কেউ।

সোশ্যাল মিডিয়ায় একটি বাচ্চা ছেলের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এই খুদের বাচ্চার ট্যালেন্টর দেখে নেটিজনেরা মুখদ্ধ হয়ে গিয়েছে। এতো অল্প বয়সে তার এই ট্যালেন্ট অনেকে দেখে হতাবাক হয়ে গিয়েছে। তবে এইটা প্রমান মেলে যদি নিজের মধ্যে ট্যালেন্ট থাকে তাহলে কোনো কিছু অসম্ভব নয়। তা এই বাচ্চা ছেলেটির তার একটি জলজ্যান্ত উদাহরন।

তবে প্রত্যেক দিন কোনো না কোনো বাচ্চা ছেলের প্রতিভার সন্ধান মেলে। তবে এর আগে অনেক বাচ্চা ছেলের নাচের ভিডিও ভাইরাল হতে দেখেছি। আবার অনেকের কথা বলা, গান করতে দেখা গিয়েছে। তবে এবারে বিরল প্রতিভার সন্ধান মিলতে দেখা গেলো।

তবে এর আগের পোস্টে একটি বাচ্চা ছেলের বাজনা বাজানোর ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল। তবে এবারে এক বাচ্চা ছেলের ঢোল বাজাতে দেখা যায়। তার এই ঢোল বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শেয়ার করতে দেখা যাচ্ছে। তার এই ভিডিওতে নানা রকম কমেন্ট করতে দেখা গিয়েছে।

তার ঢোল বাজনোর ভিডিও দেখে নেটিজনেরা মুখদ্ধ হয়ে গিয়েছে। অনেকে বলতে দেখা গিয়েছে, অনেকে আছে যারা প্রাপ্ত বয়সে বাজাতে পারেনা। কিন্তু এই বয়সে তার এই ঢোল বাজানো দেখে বাহবা দিয়েছেন। অনেকে তাকে আশির্বাদ করতে দেখা গিয়েছে। তার উজ্জ্বল ভবিষৎ কামনা করেছেন।

 

 

error: Content is protected !!