viral video: অসাধারন বাজনা বাজাচ্ছেন soylan das

সোশ্যাল মিডিয়ায় কত কি না ভাইরাল হতে দেখা যায়। বিশ্বের সমস্ত ভাইরাল হওয়া ঘটনা খবরাপর জানার সবথেকে বড় প্ল্যাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়াগুলি। বিশেষ করে এই ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবের মত প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা দেখা মেলে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ বিদেশের সমস্ত খবরাপর জানা সহজ হয়ে দারিয়েছে। আজকের ঘটা কোনো ঘটনা বিশ্বের যে প্রান্তে ঘটূক না কেন? তা এক ক্লিকে আমাদের জানা হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়া বর্তমান সমাজকে অনেক আগিয়ে নিয়ে গিয়েছে।

সমস্ত খবারপর তো বটেই অনেক মানুষের প্রতিভা দেখানোর সুযোগ হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এরকম একটি প্রতিভাবান শিশুর পরিচয় মিললো সোশ্যাল মিডিয়ার দৌলতে। এর প্রতিদিন কোনো না কোনো প্রতিভাবান লোকের পরিচয় মিলে থাকে। আজকে এই নেটদুনিয়া কত সহজ করে দিয়েছে আমাদের প্রত্যেকের ট্যালেন্ট দেখানো সহজ হয়ে গিয়েছে। এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে আমাদের সুপ্ত প্রতিভাগুলি তুলে ধরার সুযোগ পায়। এইরকম একটি বাচ্চা ছেলের সুপ্ত প্রতিভার বহিপ্রকাশ ঘটতে দেখা গেলো।

এইরকম অসাধারণ প্রতিভাবান ছেলেদের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এই বাচ্চা ছেলের বাজনা বাজানোর ভিডিও নেট মাধ্যমে ছড়িয়ে পরতে দেখা যায়। এর মধ্যেই এই ভিডিওতে নেটিজনদের নানা কমেন্ট করতে দেখা যাচ্ছে। অসাধারণ বাজনা বাজাতে দেখা গেলো এক বাচ্চা ছেলেকে। তার এই ছোট বয়সে এতো ট্যালেন্ট দেখা যায়না। তবে চেস্টা থাকলে কোনোকিছু অসম্ভব নয়, তা প্রমান করে দিলো এই ক্ষুদে বালক। তার অসাধারণ বাজানা দ্রুত শেয়ার করছে নেটিজনেরা।

এতো কম বয়সে তার বাজনা বাজনোর কায়দা দেখে মুখদ্ধ না হয়ে পারা যায়না। তবে নিজের প্রচেষ্টা থাকলে বয়স কোনো ম্যাটার করে না। তবে প্রতিনিয়ত কোনো না কোনো ক্ষুদে বালকের প্রতিভার ট্যালেন্ট বহিপ্রকাশ হতে দেখা যায়। আসলে মনে উদ্যম ইচ্ছা শক্তি থাকলে এরকম ট্যালেন্টের অধিকারি হওয়া যায়।

বাচ্চা ছেলেটির বাজনা বাজনো একেবারে প্রফেশনাল লাগছে। এই বাজনার শব্দ শুনে মনেই হবে না, একটি বাচ্চা ছেলে বাজনা বাজচ্ছে। অসাধারন মিউজিক সুর তুলে ব্যাপক বাজনা বাজতে দেখা গেলো এই ছোটো পুচকে বাচ্চাকে। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড় উঠেছে। নেটিজনদের নানা রকম কমেন্টে ভরে গিয়েছে গানের ভুবন লাইভ পেজটি।

 

 

error: Content is protected !!