viral video; বিয়ের আসরে এসেই বেঁকে বসলেন পাত্রী

viral video; বিয়ের মণ্ডপ সেজে উঠেছে এবার শুধু বিয়ে হবার অপেক্ষায়। সকল আমন্ত্রিতদের সমাগম বিয়ে বাড়ি ভরে উঠেছে। রিতিমতি বরের সাজে পাত্র হাজির হয়ে কনের বাড়িতে। এদিকে পাত্রীও লেহেঙ্গা পড়ে বধু বেশে রেডি হয়ে গিয়েছে। আমন্ত্রিতরা পাত্র-পাত্রী সাত পাকে বাঁধা দেখার অপেক্ষারত। হঠাৎ মত পরিবর্তন করতে দেখা যায় পাত্রীকে । পাত্রী নিজের বিয়ের মণ্ডপে পা রাখাতে চাইলেন না। তা নিয়ে রিতিমতো সবাই অবাক হয়ে গেলেন। তবে ব্যাপারটা কি? কনের কি পাত্র পছন্দ হয়নি? না বিয়ের জন্য প্রস্তুত নয়?

তবে তার না বিয়ে করার হিসেবে কনে যা বললেন, তা শুনে রীতিমতো সবাই অবাক হয়ে গেলেন! তবে জানা গিয়েছে রিতিমতো নিজের বিয়ে নিয়ে দারুন খুশি ছিলেন। সকাল থেকে বেজায় বিয়ে মেতে ছিলেন কনে শিবানী। এককথায় বলা যায়, নিজের বিয়ের ব্যাপারে সবকিছু পারফেক্ট নিয়ম নীতি মেনে বিয়ে করতে চেয়েছিলেন। হাজার হোক বিয়ে তো একবারি হয় প্রত্যেকের জীবনে। কিন্তু কি এমন ঘটল যে, তার মত পরিবর্তন হয়ে গেলো? তার বেঁধে দেওয়া নিয়মে না হওয়ায় মন ভেগে যায় কনে শিবানীর। আসলে বিয়ের আসরে পা রাখার পর ঠিক পরেই কোন গানটি বাজবে, তা আগেভাগেই বলে দিয়েছিলেন।

কিন্তু ভাগ্যবশত সেই গানটি না বাজানায় কনে রেগে গিয়ে বিয়ে করবেনা বলে ফেলে। আর তার এই বিয়েতে না রাজি হওইয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হতে দেখা যায়। তবে নেটিজনেরা এই ভিডিও দেখে চমকে গেছেন। তবে তাদের কাছে একটাই বিস্ময়কর ব্যাপার যে, একটি গানকে কেন্দ্র করে বিয়ে না করার সিদ্ধান্ত। এটা অনেকে বিশ্বাস করতে পারছে না যে, এটাই কি একমাত্র কারন ছিল বিয়ে না করার ?

যায় হোক, শেষমেষ চার হাত এক হল পাত্র পাত্রীর। তার পছন্দের ডিজে গানটি বাজাতেই তার মুখে হাজারো খুশি ভুটে উঠল। রিতিমতি তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তবে তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হতে দেখা যাচ্ছে। অনেকে বিভিন্ন রকম মন্তব্য করতে দেখা যাচ্ছে।  তবে অনেকে রকম কারন জানতে চাইছে। আবার অনেকে মজা করে বলতে দেখা যাচ্ছে, ধন্যি কনে। তার বিয়েতে গড় রাজির viral video সোশ্যাল মাধ্যামে নেটিজনদের দ্রুত শেয়ার করতে দেখা যাচ্ছে।

error: Content is protected !!